বার্তা পাঠান
আমাদের সাথে যোগাযোগ করুন
Natalie Liu

ফোন নম্বর : 86-18800548228

হোয়াটসঅ্যাপ : +8618762695734

শ্রম দিবসের ছুটির বিজ্ঞপ্তি - মে 2024

April 29, 2024

প্রিয় গ্রাহক,

 

শ্রম দিবসের উদযাপন উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা! আমরা আশা করি এই বার্তাটি আপনাকে ভালভাবে খুঁজে পাবে। আমরা আমাদের নিবেদিত কর্মীদের জন্য একটি আনন্দদায়ক ছুটির দিন নিশ্চিত করতে এবং কার্যকরভাবে কাজের সময়সূচী সংগঠিত করার জন্য প্রচেষ্টা করছি,আমরা আপনাকে আমাদের কোম্পানির ছুটির সময়সূচী সম্পর্কে জানাতে চাই.

দয়া করে নোট করুন যে আমাদের কোম্পানি ** মে 1, 2024 (বুধবার) ** থেকে ** মে 5, 2024 (রবিবার) ** পর্যন্ত বন্ধ থাকবে, মোট 5 দিন জুড়ে।

সর্বশেষ কোম্পানির খবর শ্রম দিবসের ছুটির বিজ্ঞপ্তি - মে 2024  0

আপনাদের আরও ভালোভাবে সেবা দেওয়ার জন্য, আমরা অনুরোধ করছি যে, ছুটির সময়কালের পর কারখানার যেকোনো পরিকল্পনা করা পরিদর্শন নির্ধারিত হোক। আমাদের কার্যক্রম স্বাভাবিক ভাবে ** মে ৬, ২০২৪ (সোমবার) ** থেকে পুনরায় শুরু হবে,এবং সকল সেবা দ্রুত পাওয়া যাবে।.

ছুটির সময় আপনার যদি কোন জরুরি বিষয় থাকে বা পরামর্শের প্রয়োজন হয়, তাহলে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাকে সাহায্য করতে পেরে খুশি হব।

আমরা আপনার বোঝার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সাময়িক বন্ধের কারণে যে কোন অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।আপনার শ্রম দিবস যেন সুখের সাথে পূর্ণ হয় এবং পুরো ছুটি আপনাকে আনন্দময় মুহূর্ত আনতে পারে.

 

শুভকামনা,

 

OUCO শিল্প