বার্তা পাঠান
আমাদের সাথে যোগাযোগ করুন
Natalie Liu

ফোন নম্বর : 86-18800548228

হোয়াটসঅ্যাপ : +8618762695734

3T12m ফোল্ডিং বুম ক্রেনের দুটি সেট ভারতে জাহাজের জন্য প্রস্তুত

August 31, 2023

OUCO সম্প্রতি 3t12m ফোল্ডিং বুম টেলিস্কোপিক ক্রেনের দুটি সেট তৈরি করেছে, যা শিপিংয়ের জন্য প্রস্তুত।এই ক্রেনগুলি ভারতের একটি বিখ্যাত শিপইয়ার্ডের দিকে যাচ্ছে, যা ইন্ডিয়ান রেজিস্টার অফ শিপিং (IR শ্রেণীবিভাগ) দ্বারা অনুমোদিত ক্রেনের উদ্বোধনী লাইনআপকে নির্দেশ করে৷

সর্বশেষ কোম্পানির খবর 3T12m ফোল্ডিং বুম ক্রেনের দুটি সেট ভারতে জাহাজের জন্য প্রস্তুত  0

এই উল্লেখযোগ্য প্রচেষ্টা আমাদের দলকে অমূল্য অভিজ্ঞতা এবং সার্টিফিকেশন প্রক্রিয়ার পুঙ্খানুপুঙ্খ উপলব্ধি এবং IR শ্রেণীবিভাগ দ্বারা নির্ধারিত পূর্বশর্তগুলিকে সমৃদ্ধ করেছে।এই নতুন আবিষ্কার দক্ষতার দ্বারা ক্ষমতায়িত, OUCO এখন IR-প্রত্যয়িত সামুদ্রিক ক্রেন খুঁজছেন গ্রাহকদের নিখুঁতভাবে পূরণ করতে সম্পূর্ণরূপে প্রস্তুত।

সর্বশেষ কোম্পানির খবর 3T12m ফোল্ডিং বুম ক্রেনের দুটি সেট ভারতে জাহাজের জন্য প্রস্তুত  1

সর্বশেষ কোম্পানির খবর 3T12m ফোল্ডিং বুম ক্রেনের দুটি সেট ভারতে জাহাজের জন্য প্রস্তুত  2

এই নির্দিষ্ট অর্ডারটি পূরণ করার ক্ষেত্রে, আমরা গ্রাহকের সুনির্দিষ্ট স্পেসিফিকেশনগুলি সাবধানতার সাথে মেনে চলার মাধ্যমে প্রত্যাশা অতিক্রম করেছি।প্রযুক্তিগত নকশা এবং উত্পাদনের সমস্ত ধাপ জুড়ে, OUCO নিশ্চিত করেছে:

  1. সেকেন্ডারি ওয়েল্ডিং উপাদান, যেমন পাইপ ক্ল্যাম্প এবং তারের জন্য ফ্ল্যাট লোহা, কোনো বায়ু ছিদ্র ছাড়া একটি বিরামবিহীন ফিনিস অর্জনের জন্য সাবধানে পলিশিং করা হয়।
  2. ইলেকট্রিক কন্ট্রোল বক্স, ক্যাবল এবং তেলের পাইপ সহ ক্রেনের সমস্ত ক্রেন অংশগুলির পৃষ্ঠতলগুলি পেইন্ট বা তেলের দাগের কোনও চিহ্ন মুছে ফেলার জন্য যত্ন সহকারে পরিষ্কার করা হয়েছিল।
  3. প্রক্রিয়াকৃত অংশগুলি, যেমন উন্মুক্ত খাঁজ, ফ্ল্যাঞ্জ পৃষ্ঠ এবং শ্যাফ্টগুলিকে সর্বোত্তম সুরক্ষার জন্য ডুরা-কোট অ্যান্টি-রাস্ট তেল দিয়ে প্রলিপ্ত করা হয়েছিল।
  4. প্রতিটি প্রেরিত উপাদানকে তার অখণ্ডতা রক্ষা করার জন্য ধুলো-প্রমাণ উপাদানে চিন্তা করে আবৃত করা হয়েছিল।
  5. সংঘর্ষ প্রতিরোধ করার জন্য প্লাইউড বা কার্ডবোর্ড মেলে ফ্ল্যাঞ্জের উপরিভাগে ভেবেচিন্তে যোগ করা হয়েছিল।
  6. উচ্চতর স্থায়িত্বের জন্য 300um পর্যন্ত যথেষ্ট পুরুত্ব সহ একটি জারা-প্রতিরোধী পেইন্ট প্রয়োগ করা হয়েছিল।


এই চালানটির সফল প্রেরণের সাথে, আমরা আমাদের বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে উন্নত, কাস্টমাইজড সামুদ্রিক ক্রেন সরবরাহ করার জন্য আমাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছি।OUCO আমাদের সাথে যোগাযোগ স্থাপনের জন্য IR-প্রত্যয়িত সামুদ্রিক ক্রেনগুলির সন্ধানে সম্ভাব্য ক্লায়েন্টদের একটি উষ্ণ আমন্ত্রণ প্রসারিত করে।